বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:১১ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে আবাসিক ভবনে বিস্ফোরণ; নিহত ১ শেরপুরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ ২ জনের মৃত্যূ শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠায় বিশ্বে নির্ভরযোগ্য নাম বাংলাদেশ : প্রধানমন্ত্রী শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেলেন ড. মঈন খান ‘সরকার ভোটের বাক্স দখল করে ইচ্ছামত যাকে খুশি তাকে এমপি বানাচ্ছে’ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজশাহীতে বিভাগীয় এডভোকেসি সভা ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড স্কুল; পাঠদান নিয়ে দুশ্চিন্তায় অভিভাবক ও শিক্ষার্থীরা পাকিস্তানে বাস খাদে পড়ে শিশু-নারীসহ নিহত ২৮ সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের দ্রুত বিচার নরসিংদীতে বাসের ধাক্কায় শ্রমিক নিহত; মহাসড়ক অবরোধসহ গাড়ী ভাঙচুর

রাজের সাথে প্রেম নিয়ে মুখ খুললেন মন্দিরা

নিজস্ব প্রতিবেদক

৪০০ বছর আগে গল্প নিয়ে সিনেমা বানিয়েছেন গিয়াস উদ্দিন সেলিম। ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত এ ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন শরিফুল রাজ। অন্যদিকে অভিষিক্ত নায়িকা মন্দিরা চক্রবর্তীকে বলা হচ্ছে ঢালিউডের সেরা সংযোজন।

ছবিটি নিয়ে কথা বলতে বিভিন্ন অনুস্থানে একসাথে দেখা যাচ্ছে মন্দিরা রাজকে। দুজনে কথা বলছেন, হাসছেন, খুনসুটি করছেন। সেইসাথে দুজনকে ঘিরে ডানা মেলেছে গুঞ্জন। শোনা যাচ্ছে চুটিয়ে প্রেম করছেন তারা। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন মন্দিরা।

সম্প্রতি এক বেসরকারি টেলিভিশনে এসেছিলেন তিনি। সেখানে তাকে প্রশ্ন করা হয়, রাজ-মন্দিরার প্রেমটা কত দিনের? উত্তরে নায়িকা বলেন, এটা কি হওয়ার ছিল? আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে। শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না; কারণ, তখন আমার সাথে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা।

তিনি আরও বলেন, সহকর্মী হিসেবে যতটা কথা বলার দরকার ছিল, ততটা। কিন্তু সিনেমার প্রচারের সময় বিভিন্ন জায়গায় যাওয়া–আসা। তো থাকে না একজন মানুষের সাথে আপনি নিয়মিত বের হচ্ছেন, কাজে যাচ্ছেন তো আপনার তার সঙ্গে একটি বন্ডিং হয়ে যাবে, এটিই স্বাভাবিক।

প্রসঙ্গত, ‘কাজলরেখা’ সিনেমায় রাজ-মন্দিরা ছাড়াও অভিনয় করেছেন সাদিয়া আয়মান, খায়রুল বাশার, রাফিয়াত রশিদ মিথিলা, ইরেশ যাকের প্রমুখ।

শিপ্র/শাহোরা/

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 shironamprotidin.com
Design & Developed BY khanithost
error: Content is protected !!