রবিবার, ২৩ Jun ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

শিরোনাম :
দেশজুড়ে আতঙ্কের নাম ‘রাসেল ভাইপার’; দংশনে করণীয় নরসিংদীর চরাঞ্চলে দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত ফারুকের মৃত্যূ সিলেট বোর্ডের এইচএসসি পরীক্ষা ৮ জুলাই পর্যন্ত স্থগিত স্ত্রীর করা মামলায় দায়িত্ব গ্রহণের ১০ দিনের মাথায় কারাগারে উপজেলা চেয়ারম্যান দেশে বন্ধ শিল্পপ্রতিষ্ঠানের সংখ্যা ৩৯৭টি: শিল্পমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মকালীন ছুটি কমলো ; খুলবে ২৬ জুন বন্যার কারণে সিলেটে কোরবানি হয়নি ৫ সহস্রাধিক পশু ভারী বর্ষণে টেকনাফে পানিবন্দি অর্ধলাখ মানুষ; পাহাড় ধসের শঙ্কা সিলেট-সুনামগঞ্জে বন্যা পিরিস্থিতর অবনিত ; ৬০ লাখ মানুষ পানিবন্দি ইউরোতে অভিষেক ম্যাচে রোনালদোর রেকর্ড ভাঙল ‘তুরস্কের মেসি’

নরসিংদীতে অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনাসহ প্রয়াতদের স্মরণে দোয়া ও মিলাদ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী জেলায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনাসহ প্রয়াতদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে শহরের জেলখানা মোড়স্থ পীর মোহাম্মদ খান প্লাজায়  সংগঠনের কার্যালয়ে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. শাহাদাৎ হোসেন রাজুর সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, নরসিংদী কলেজ শিক্ষক সমিতির সভাপতি, নরসিংদী ইনডিপেনডেন্ট কলেজের অধ্যক্ষ ও সংগঠনের উপদেষ্টা ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী আইনজীবী সমিতির সভাপতি কাজী নাজমুল ইসলাম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সদস্য খোকন আহমেদ নির্ঝর, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, নরসিংদী অরবিট ইন্সটিটিউশনের পরিচালক ও নরসিংদী সাংবাদিক ইউনিয়নের উপদেষ্টা প্রকৌশলী মো. সুজন খন্দকার, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক ভূঁইয়া, দেশ টেলিভিশনের নরসিংদী প্রতিনিধি সুমন বর্মণ, কাতারস্থ আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান পরিষদের আহ্বায়ক মোহাম্মদ আবু বকর সিদ্দিক ও রায়পুরা উপজেলা যুবলীগ নেতা এবং আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবিদ হাসান রুবেল।

নরসিংদী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তুহিন ভূঁইয়ার সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিলে বিভিন্ন উপজেলার গণমাধ্যম কর্মীদের সংগঠনের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী সম্পাদক পরিষদের কোষাধক্ষ্য ও রায়পুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তফা, শিবপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম নূরচান, রায়পুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিকুল হক, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক অজয় সাহা, কোষাধক্ষ্য আজিজুল ইসলাম, মনোহরদী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হকসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এছাড়া দোয়া ও মিলাদ মাহফিলে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী কমিটিরসহ সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

মিলাদ অনুষ্ঠানে অতিথিরা জেলায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের সাথে প্রয়াতদের স্মরণে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের এই উদ্যোগকে সাধুবাদ জানান। বক্তারা বলেন, অগ্রজদের স্মরণ করে নরসিংদী সাংবাদিক ইউনিয়নের আজকের এই উদ্যোগ সত্যিই বর্তমান সমাজে বিরল। সাংবাদিকদের অধিকার আদায়, সাংবাদিক সমাজের উন্নয়নসহ তাদের দুঃসময়ের পরম বন্ধু হয়ে কাজ করে নরসিংদী সাংবাদিক ইউনিয়ন। সাংবাদিক সমাজের কথা ভাবে বলেই সংগঠনটি আজকে তাদের অসুস্থ অগ্রজদের সুস্থতা কামনাসহ প্রয়াতদের এমনভাবে স্মরণ করে জেলায় দৃষ্টান্ত স্থাপন করেছে। নরসিংদী সাংবাদিক ইউনিয়নের এই উদ্যোগ সত্যিই প্রশংসার দাবীদার।

আলোচনা সভা শেষে জেলায় কর্মরত অসুস্থ সাংবাদিকদের সুস্থতা এবং প্রয়াতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন নরসিংদীর সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি হাফেজ খন্দকার আমির হোসেন।

অনুষ্ঠানের শেষে নরসিংদীর সাংবাদিক ইউনিয়নের সদস্যদের হাতে ঈদ উপহার তুলে দেন আগত অতিথিরা।

শিপ্র/শাহোরা/

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 shironamprotidin.com
Design & Developed BY khanithost
error: Content is protected !!