বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

শিরোনাম :
রাজধানীতে আবাসিক ভবনে বিস্ফোরণ; নিহত ১ শেরপুরে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্টে নারীসহ ২ জনের মৃত্যূ শান্তি ও নিরাপত্তা প্রতিষ্ঠায় বিশ্বে নির্ভরযোগ্য নাম বাংলাদেশ : প্রধানমন্ত্রী শহীদ জিয়ার মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে মঞ্চ ভেঙে পড়ে গেলেন ড. মঈন খান ‘সরকার ভোটের বাক্স দখল করে ইচ্ছামত যাকে খুশি তাকে এমপি বানাচ্ছে’ ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে রাজশাহীতে বিভাগীয় এডভোকেসি সভা ঘূর্ণিঝড়ে লন্ডভন্ড স্কুল; পাঠদান নিয়ে দুশ্চিন্তায় অভিভাবক ও শিক্ষার্থীরা পাকিস্তানে বাস খাদে পড়ে শিশু-নারীসহ নিহত ২৮ সাবেক ইউপি চেয়ারম্যানের জানাযায় মানুষের ঢল; হত্যাকারীদের দ্রুত বিচার নরসিংদীতে বাসের ধাক্কায় শ্রমিক নিহত; মহাসড়ক অবরোধসহ গাড়ী ভাঙচুর

দুই হাজার ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিলসহ মাদকসম্রাজ্ঞী মায়া গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি 

নরসিংদীর মাধবদীতে ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক সম্রাজ্ঞী মায়া বেগম (৩২) ওরফে ফেন্সি মায়াকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তার কাছ থেকে পুলিশ ৩০ বোতল ফেনসিডিল ও দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) বিকেল পৌনে ৬ টার দিকে মাধবদী পৌর শহরের ছোট গদারচর এলাকার মাধবদী বড় মসজিদের উত্তর পাশের পাকা রাস্তা থেকে মাদক সম্রাজ্ঞী মায়া বেগমকে গ্রেফতার করে নরসিংদী ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) কামরুজ্জামান। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩০ বোতল ফেন্সিডিল ও দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত মায়া ওরফে ফেন্সি মায়া নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর শহরের মনোহরপুর এলাকার মৃত মোহাম্মদ আলীর মেয়ে ও মাদক কারবারি রাশেদুল ইসলাম হৃদয় ওরফে জামাই হৃদয়ের স্ত্রী।

জানা যায়, দীর্ঘদিন ধরে মাধবদী অঞ্চলে বিভিন্ন প্রকার মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রি করে আসছে। এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসলেও এবার পুলিশের হাতে ধরা পড়ে সে। পুলিশ তাকে ধরতে একাধিকবার অভিযান চালালেও কোন না কোনভাবে পুলিশের হাত থেকে সে বের হয়ে যেত। এই মাদকসম্রাজ্ঞী ফেন্সি মায়া তার মাদক ব্যবসা চালিয়ে যাওয়ার স্বার্থে এক এক সময় এক একজনকে বিয়ে করেছেন এ পর্যন্ত সে তিন তিনটি বিয়ে করেছেন এবং তারা প্রত্যেকেই মাদক ব্যবসায়ী। সর্বশেষ হৃদয় নামে (যাকে সবাই জামাই হৃদয় বলে চিনেন) বিয়ে করেছেন। এ হৃদয় তার চাইতে বয়সে ১২-১৩ বছরের ছোট হবে। অনেকটা তার ছেলে সমতুল্য বলা চলে। সেও একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী।

দীর্ঘদিন পুলিশকে ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে যাওয়া মায়া বেগম ওরফে ফেন্সি মায়াকে গোয়েন্দা পুলিশ (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের দিকনির্দেশনায় এসআই কামরুজ্জামান গ্রেফতার করে।

গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোকন চন্দ্র সরকার বলেন, বেশ কিছুদিন ধরেই আমরা মায়াকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছি। অবশেষে গতকাল তাকে ২ হাজার পিস ইয়াবা ও ৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা গেছে। একে শুধু মাদক সম্রাজ্ঞী বললে ভুল হবে এ রীতিমতো অনেক মানুষের সাথে ব্ল্যাক মেইলিংও করেছে। যার প্রমাণ আমরা তার মোবাইল ফোনে পেয়েছি। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

শিপ্র/শাহোরা/

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 shironamprotidin.com
Design & Developed BY khanithost
error: Content is protected !!