শনিবার, ১৩ Jul ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহবাগে এবার পাল্টা কর্মসূচির ডাক দিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ রাশিয়ায় যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে তিন ক্রু নিহত আম্বানির ছেলের বিয়েতে হলিউড-বলিউড এক করে তারার মেলা মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা দেয়ায় আদালত পাড়ায় স্ত্রীকে মারধর  নরসিংদীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার বিকেলে সারাদেশে কোটা বিরোধীদের বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে নদ-নদীর পানি বৃদ্ধি; পদ্মার পানি বিপদসীমা উপর দিয়ে পাকিস্তান পার্লামেন্টে সংরক্ষিত আসন পাচ্ছে ইমরানের দল পিটিআই রাতে একাদশের ভর্তির ফল প্রকাশ কাল ক্যাম্পাসে ক্যাম্পাসে বিক্ষোভের ঘোষণা কোটা বিরোধীদের নতুন কর্মসূচি

গ্যাংস্টারের প্রেমই নায়িকাদের কাল! রঙিন দুনিয়া থেকে হারিয়ে যান চিরতরে

বিনোদন ডেস্ক 

বিনোদন জগতে টাকা ঢালা মানেই নাকি সাদা টাকা কালো করা। এ কথার প্রচলন ইন্ডাস্ট্রিতে নতুন নয়। অতীত থেকে বর্তমানে এ হেন উদাহরণের সংখ্যা ভুরিভুরি।

বলিউডে একটা সময় রাজত্ব ছিল দাউদ থেকে আবু সালেমের। প্রকাশ্যে হুমকি থেকে শুরু করে অভিনেত্রীদের সাথে প্রেম— তাঁদের তালিকার সংখ্যাটা নেহাত কম নয়।

সব প্রেমই যে হয়েছে খুব মধুর এমনটা কিন্তু নয়, অনেক অভিনেত্রীই গ্যাংস্টারের প্রেমে পড়ে হারিয়ে গিয়েছেন চিরতরে। তুলে ধরছি সেই সকল নায়িকাদের অজানা কাহিনী।

মমতা কুলকর্নিকে হয়তো অনেকের মনে আছে? ৯০ দশকের লাস্যময়ী নায়িকা ছিলেন তিনি। ১৯৯৩ সালে ডেবিউ হয়েছিল তাঁর। সে সময় বলিউডে চলছে মাফিয়ারাজ। মমতা প্রেমে পড়েন ছোটা রাজনের। তবে সেই প্রেম আচমকাই ভেঙে যায়। মমতাকেও আর দেখা যায় না বিনোদন জগতে। শোনা যায় পরবর্তীতে আর এক ড্রাগ মাফিয়া ভিকি গোস্বামীকে বিয়ে করেন সে।

৮০ -র দশকের হট নায়িকা মন্দাকিনীকে কে না চেনেন? দাউদ ইব্রাহিমের সাথে নাম জড়াতেই যদিও কেরিয়ারে নেমে আসে কালো ছায়া। মন্দাকিনীও হারিয়ে যান বিনোদন দুনিয়া থেকে।

মনে আছে আবু সালেম ও মনিকা বেদীর সেই দুর্দান্ত প্রেমের কথা? আবুর প্রেমেই দেশত্যাগ পর্যন্ত করেছিলেন মনিকা। শোনা যায়, আবুকে বিয়ে করার জন্য নিজের ধর্ম পর্যন্ত পরিবর্তন করেন তিনি।

মনে আছে আবু সালেম ও মনিকা বেদীর সেই দুর্দান্ত প্রেমের কথা? আবুর প্রেমেই দেশত্যাগ পর্যন্ত করেছিলেন মনিকা। শোনা যায়, আবুকে বিয়ে করার জন্য নিজের ধর্ম পর্যন্ত পরিবর্তন করেন তিনি।

বিখ্যাত চলচ্চিত্র পরিচালক আসিফের মেয়ে হীনা কওসর প্রেমে পড়েন গ্যাংস্টার ইকবাল মিরচির। তাঁরা বিয়েও করেন। কিন্তু অভিনয় জগতে আর ফেরা হয়নি হীনার। ২০১৩তে মৃত্যু হয় ইকবালের। শেষ দিন পর্যন্ত তাঁর পাশেই ছিলেন হীনা।

সুপার গ্যাংস্টার দাউদের প্রেমে পড়েছিলেন জ্যাসমিন ধুনার। আর তাঁর প্রেমে পড়াই হল কাল! ‘ভিরানা’র সেই সুন্দরী ভূতের অভিনয় জগতের কেরিয়ার শেষ হয় এই প্রেমে পড়েই।

শিপ্র/শাহোরা/

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 shironamprotidin.com
Design & Developed BY khanithost
error: Content is protected !!