শনিবার, ১৩ Jul ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহবাগে এবার পাল্টা কর্মসূচির ডাক দিলেন মুক্তিযুদ্ধ মঞ্চ রাশিয়ায় যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে তিন ক্রু নিহত আম্বানির ছেলের বিয়েতে হলিউড-বলিউড এক করে তারার মেলা মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে যৌতুকের মামলা দেয়ায় আদালত পাড়ায় স্ত্রীকে মারধর  নরসিংদীতে ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে গ্রেফতার বিকেলে সারাদেশে কোটা বিরোধীদের বিক্ষোভ সমাবেশ রাজবাড়ীতে নদ-নদীর পানি বৃদ্ধি; পদ্মার পানি বিপদসীমা উপর দিয়ে পাকিস্তান পার্লামেন্টে সংরক্ষিত আসন পাচ্ছে ইমরানের দল পিটিআই রাতে একাদশের ভর্তির ফল প্রকাশ কাল ক্যাম্পাসে ক্যাম্পাসে বিক্ষোভের ঘোষণা কোটা বিরোধীদের নতুন কর্মসূচি

“কতো না খাইয়্যা থাকছি, আজক্কা আমগো দুঃখের দিন শেষ”

নিজস্ব প্রতিবেদক

“কতো না খাইয়্যা না দাইয়্যা থাকছি, কেউ কোনদিন খবর লয় নাই। আজক্কা আমগো সেই দুঃখের দিন শেষ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অহন আমগো খবর লয়। হেইলায় আমগো কথা ভাবেন। আর ভাবেন দেক্যায়ই ঈদে চান্দে আমগো লাইগ্যা উপহার পাঠান। আমি মহান আল্লাহর কাছে শুকর গুজার করতাছি আর দুই হাত তুলে শেখ হাসিনার লাইগ্যা দোয়া করতাছি।” অসহায় দু:স্থদের জন্য দেওয়া প্রধানমন্ত্রী ঈদ উপহার হাতে পেয়ে এভাবেই আবেগে আপ্লুত হয়ে নিজের অভিব্যপ্তি ব্যক্ত করেন রুমিজান নামে ষাটোর্ধ্ব সুবিদাভোগি এক বৃদ্ধা।

বৃদ্ধ রুমীজান বছর চারেক আগে স্বামীকে হারিয়ে বিধবা হন দুই ছেলে ও ৩ মেয়ের মধ্যে বর্তমানে কেউ আর তার সাথে থাকে না।  তিনি বলেন, খাওন খোরাকও দেয় না হেরা। মাইয়্যা গো আগেই বিয়া হইয়্যা হেরা জামাইর ঘরে চইল্যা গেছে। আর পুলারা বিয়ের পর বউ পোলাপান  লইয়া  আলাদা সংসার করতাছে। কালে ভাদ্রেও মার খবর লয় না হেরা। অসুখে-বিসুখে পইড়্যা থাকলেও না। আমি বুড়া মানু মাইষ্যের দ্বারে দ্বারে ঘুরে যা পাই তা দিয়ে কোন রকম দিন চইলা যায়।

তিনি আরও বলেন হুদা আমি কেরে এইহানে আমার মত আর কত রুমিজান আছে যাগো পুলাপাইনে হেগো খবর লয়না।

এর আগে মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ১০টায় মোসলেহ্ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন এলাকার পাঁচশ’ অসহায় ও দু:স্থ মানুষের মাঝৈ প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়।

নরসিংদীর  অসহায় ও দু:স্থ এই মানুষদের প্রধানমন্ত্রীর পক্ষ থেকে  ঈদ উপহার তুলে দেন জেলা প্রশাসক ড. বদিউল আলম।

ঈদ উপহারের মধ্যে ছিল, চাল ১০ কেজি, ২লিটার তেল, ডাল ১ কেজি, পেয়াজ ১কেজি, আলু ২ কেজি ও চিনি ৫০০ গ্রাম।

নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমা সুলতানা নাসরীন’র সভাপতিত্বে  বিতরণ অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, নরসিংদী সদর উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী সদরের সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম ও সেক্টর কমান্ডার্স ফোরাম ৭১ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান।

প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ শেষে উপকারভোগী এই সব অসহায় মানুষগুলোর খুশি যেন ধরে না।  তাদের মধ্যে অনেকেই এই সময় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করেন।

শিপ্র/শাহোরা/

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 shironamprotidin.com
Design & Developed BY khanithost
error: Content is protected !!